বসন্তে তুমি
- সুহাইল সাদি ১৯-০৫-২০২৪

বসন্তের এই দিনে তুমি রক্তজবার লালচে পাপড়ি। হৃদয়ের আঙিনায় শাদা গোলাপের অস্পৃশ্য সুরভী। বসন্তের এই সময়ে তুমি প্রণয়শিল্পীর প্রচ্ছদ নাতিশীতোষ্ণের পুলক মেশানো বিদায়ী আবির। বসন্তের সময়জুড়ে তুমি অসাড় হৃদয়ে বয়ে দাও কুহকী আবেশ। দীর্ঘশ্বাস মুছে দাও কালের দর্পণ থেকে। বসন্তের এই কালে তুমি শুষে নিচ্ছো যন্ত্রণা সব। দোল খাওয়াচ্ছো আচমকা পারিপার্শ্বিক বৃক্ষের পাতা। বসন্তের এই দিনে তুমি রক্তজবার লালচে পাপড়ি। হৃদয়ের আঙিনায় শাদা গোলাপের অস্পৃশ্য সুরভী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।